1. admin@thedailypadma.com : admin :
চরফ্যাশনে বিজয় দিবসে এসটিএস হাসপাতালে তিনদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প । - দ্য ডেইলি পদ্মা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

চরফ্যাশনে বিজয় দিবসে এসটিএস হাসপাতালে তিনদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প ।

  • Update Time : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২০৪ Time View

তছলিম আখন ,চরফ্যাশন প্রতিনিধি :

মহান বিজয় দিবস উপলক্ষে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের উদ্যোগে তিন দিনের ফ্রি মেডিকেল ক্যাম্প ১৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক। বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন কারামতিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস ও খাসমহল জামে মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম, করিমজান মহিলা কামিল মাদ্রাসার শিক্ষক ও উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আবু নাসের, চরফ্যাশন প্রেসক্লাবের সদস্য ও দ্বীপকন্ঠ ডটকমের বার্তা সম্পাদক সাংবাদিক এম লোকমান হোসেন।

চিকিৎসকদের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অংশ গ্রহন করেন, গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা আক্তার, মেডিসিন ও শিশু চিকিৎসক ডা. মোঃ আল- আমিন, গ্যাস্ট্রোএন্ট্টোলজি হাফেজ ডা. হাছনাইন ও মেডিসিন ও এর্লাজি চিকিৎসক ডা. মুহায়মিন ইসলাম খান প্রমুখ। পবিএ কুরআন তিলাওয়াত করেন মাওলানা আবু নাসের এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন এসটিএসের ম্যানেজার মার্কেটিং মোঃ আলমগীর হোসেন।

হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিককে জানান, বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পটি ১৪ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর রাত আটায় পর্যন্ত চলবে।

এছাড়া ১৭ / ১৮ ডিসেম্বর জন্মগত ঠোঁট কাটাও তালু কাটা রোগীদের সম্পূর্ণ ফ্রি চিকিৎসা প্রদান করা হবে। এতে চিকিৎসক হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ডা. সৈয়দ শামসুদ্দিন আহমেদ সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান বার্ণ ও প্লাস্টিক সার্জারি বিভাগ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। এদিকে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীরা এসটিএস হাসপাতালের উদ্যােগকে স্বাগত জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বপ্নপূরণের ক্ষণগণনা
অপেক্ষা উদ্বোধনের
দিন
ঘন্টা
মিনিট
সেকেন্ড
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews