1. admin@thedailypadma.com : admin :
আগামী দু-তিন দিনের মধ্যে সারা দেশে বৃষ্টি হতে পারে - দ্য ডেইলি পদ্মা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভুটানের রাজা জিগমে খেসার নামগেল ওয়াংচুকের আমন্ত্রণে ভুটান সফর করছেন আগামী জুন মাসের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ঈদের আগেই মুক্তি পেতে যাচ্ছে জিম্মি ২৩ বাংলাদেশি নাবিক মেট্রোর ওপর দিয়ে টানা ইন্টারনেট-ডিসের তার আগামী ২৪ ঘণ্টার মধ্যে অপসারণের নির্দেশ রোজার অর্ধেক সময় পেরিয়ে গেলেও মাছ ও মাংসের দাম এখনোও চড়া, নিত্যপণ্য আকাশচুম্বী আজ সকাল ৮টায় বিক্রি শুরু হয়েছে আগামী ৮ এপ্রিলের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট ইসরায়েলি বর্বর হামলায় গাজায় নিহতের মোট সংখ্যা পৌঁছেছে ৩২ হাজার ৫৫২ জনে সিরিয়ার অভ্যন্তরে হামলা চালিয়েছে দখলদার ইসরায়েল বাহিনী, ৩৬ সেনা নিহত প্রাথমিকের শেষ ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা আজ আজকে কোন টিভি চ্যানেলে কোন খেলা

আগামী দু-তিন দিনের মধ্যে সারা দেশে বৃষ্টি হতে পারে

  • Update Time : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ১২৭ Time View

আগামী দু-তিন দিনের মধ্যে সারা দেশে বৃষ্টি হতে পারে। ঢাকায় শনি ও রবিবার বৃষ্টির সম্ভাবনা আছে।

শুক্রবার আবহাওয়া অধিদপ্তর এ তথ্য জানিয়ে বলেছে, বৃষ্টি শেষে দেশের উত্তরাঞ্চল ও উত্তর-পশ্চিমাঞ্চলে শৈত্যপ্রবাহ শুরু হতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের তথ্য অনুসারে, শুক্রবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে নওগাঁর বদলগাছি উপজেলায়, ৯ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা কক্সবাজারের টেকনাফ উপজেলায়, ২৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

ময়মনসিংহে সর্বনিম্ন তাপমাত্রা ১২ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। চট্টগ্রামে ১৫ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। রাজশাহীতে ১০ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। সিলেটে ১৪ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। রংপুরে ১১ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। খুলনায় ১৩ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। বরিশালে ১১ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

ঢাকায় বৃহস্পতিবারের মতো আজকের সর্বনিম্ন তাপমাত্রা ১৪ ডিগ্রি সেলসিয়াস।

আগামী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, মময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় হালকা বৃষ্টি /গুড়ি গুড়ি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

মধ্য রাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। রাজশাহী, পাবনা, নঁওগা ও কুড়িগ্রাম জেলা সমুহের উপর দিয়ে বয়ে যাওয়া মৃদু শৈত্য প্রবাহ কিছুটা প্রশমিত হতে পারে।

সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে। আগামী ৪৮ ঘন্টায় দেশের উত্তরাঞ্চলে বৃষ্টি পাতের প্রবনতা রয়েছে। আগামী ৫ দিনে সারাদেশে বৃষ্টিপাতের প্রবনতা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বপ্নপূরণের ক্ষণগণনা
অপেক্ষা উদ্বোধনের
দিন
ঘন্টা
মিনিট
সেকেন্ড
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews