1. admin@thedailypadma.com : admin :
প্রত্যাখ্যানের একদিনের মাথায় ভিন্ন সংস্থার উদ্যোগে ঢাকায় স্বামীসহ পা রেখেছেন পর্নোস্টার সানি লিয়ন - দ্য ডেইলি পদ্মা
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
ইরানের হামলার আশঙ্কার মধ্যেই ইসরাইল ভূখণ্ডে একের পর এক রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ইরানের হামলার আশঙ্কায় শনিবার ভোর থেকে পূর্ণ প্রস্তুতি নিয়ে আছে ইসরায়েল আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাপপ্রবাহ আরো বিস্তারিত লাভ করবে: আবহাওয়া অধিদপ্তর বান্দরবানে পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই: জেলা প্রশাসক ইসরায়েলকে বাঁচাতে এলে মার্কিন ঘাঁটিতেও হামলা হবে: ইরান চৈত্র সংক্রান্তি বা চৈত্র মাসের শেষ দিন আজ টানা দুদিন ঈদের ছুটি শেষে আজ থেকে চালু হচ্ছে মেট্রোরেল ইসরায়েলের হামলায় গাজায় গত ২৪ ঘণ্টায় ৮৯ জন শহীদ এবং ১২০ জন আহত হয়েছেন ইসরায়েলে কোনো হামলা নয়— ইরানের উদ্দেশে আমার বার্তা এটুকুই: জো বাইডেন ইরানের বড় হামলার শঙ্কার মধ্যে মন্ত্রীদের সঙ্গে জরুরি বৈঠক ডেকেছেন বেঞ্জামিন নেতানিয়াহু

প্রত্যাখ্যানের একদিনের মাথায় ভিন্ন সংস্থার উদ্যোগে ঢাকায় স্বামীসহ পা রেখেছেন পর্নোস্টার সানি লিয়ন

  • Update Time : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৭২ Time View
গানবাংলার আগেই বলিউড অভিনেত্রী আমেরিকান নাগরিক সানি লিয়নের সঙ্গে দেশের শীর্ষ প্রযোজনা সংস্থা শাপলার সম্পর্ক। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ ছবির জন্য একটি আইটেম গানে অংশ নিয়েছিলেন তিনি। তবে সেটা বলিউডে। নতুন করে শাপলা মিডিয়ার অঙ্গ প্রতিষ্ঠান মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে ‘সোলজার’ নামের একটি ছবির জন্য তাকে আনতে মন্ত্রণালয়ে অনুমতি চাওয়া হলেও সে আবেদন প্রজ্ঞাপন আকারে প্রত্যাখ্যাত হয়। প্রত্যাখ্যানের একদিনের মাথায় ভিন্ন সংস্থার উদ্যোগে ঢাকায় স্বামী ওয়েভারসহ পা রেখেছেন এ পর্নোস্টার। আর এতে করে শাপলা মিডিয়ার প্রশ্ন- আইনি পথেও ওয়ার্ক পারমিট দেখিয়ে আমরা তাকে ঢাকায় আনতে আবেদন করেছিলাম। এতে সরকার বৈধভাবে রাজস্ব পেতো। এই প্রত্যাখ্যানের মাধ্যমে সংস্থা হিসেবে আমরা জানতে চাই আমরা কী দোষ করলাম?
জানা গেছে, আজ শনিবার বিকালে ঢাকায় এসে পৌঁছান সানি লিয়ন। এ নিয়ে নিজের ভেরিফাইড পেজেও ছবিও পোস্ট দেন এই তারকা।
ঢাকায় আসার পর সানি লিয়নকে বরণ করে নিয়েছেন গানবাংলা টিভির কর্ণধার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। তারা তিনজন মিলে একটি সেলফিও তুলেছেন। সেটা শেয়ার দিয়ে তাপস লিখেছেন, ‘সময় এখন উদযাপনের’।
খোঁজ নিয়ে জানা যায়, এই সফরে গানবাংলার আমন্ত্রণে শুধু সানি লিয়ন নন, এসেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা ইয়াশ। তারা সকলেই ঢাকার রেডিসন হোটেলে টুরিস্ট ভিসায় অবস্থান করছেন বলে একটি সূত্র আজকোলের খবরকে জানিয়েছে।
প্রসঙ্গত, গানবাংলার টিএম রেকর্ডের মিউজিক ভিডিওর জন্য সম্প্রতি সানি লিয়ন এবং নুসরাত জাহান কোমর দুলিয়েছেন। তাতে খোলামেলা পোশাকে দেখা গেছে এই দুই অভিনেত্রীকে। আর এতে করে দর্শক-শ্রোতাদের সমালোচনার মুখেও পড়ে গানবাংলা। তাদের বক্তব্য কেবল সানি বা নুসরাতের স্বল্পবসনা নয়; গানের কথা নিয়েও। প্রশ্ন উঠেছে তাদের সঙ্গে অর্থের লেনদেনের স্বচ্ছতা নিয়েও।
ঢাকা বিমান বন্দরে সানি লিয়ন
 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঢাকা বিমান বন্দরে সানি লিয়ন

এদিকে ‘পরিচয় গোপন’ করে একটি চলচ্চিত্রের কাজে বাংলাদেশে আসতে চেয়েছিলেন বলিউড নায়িকা সানি লিয়ন এমন অভিযোগ এনে তার ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। ১১ মার্চ আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘরে ‘১০ম লিবারেশন ডকফেস্ট বাংলাদেশে’র উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা জানান তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, ভারতের ১০ জন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। সেখানে সানি লিয়নকে মার্কিন নাগরিক দেখিয়ে তার অনুমতি চাওয়া হয়েছিল। তিনি যে পরিচয় গোপন করেছেন সেটা অপরাধ।
বিষয়টি জানার পর তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়েছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, যারা গোপন করেছে তারা অন্যায় করেছে। যারা তাকে আনতে চেয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা আমরা ভাবছি।
অপরদিকে, ‘তথ্য গোপন করেননি’- দাবি করে শাপলা মিডিয়ার কর্মকর্তা পরিচালক অপূর্ব রায় মুঠোফোনে জানিয়েছেন- আমাদের প্রতিষ্ঠান সানি লিয়নের অর্জিনাল নাম ‘কারেনজিৎ কৌর’ নামেই ওয়ার্ক পারমিটের আবেদন করি। তাদের এ দাবির পক্ষে কারেনজিৎ কৌর নামে পাসপোর্টের একটি কপিও আজকালের খবরের হাতে আসে। তাতে দেখা যায় আমেরিকার নাগরিক হিসেবে তিনি কানাডায় বসবাস করছেন। সেখানে স্বামীর নাম ওয়েভার উল্লেখ করা আছে।
এখন প্রশ্ন উঠছে, অনুমতি বাতিল হওয়ার পরও কীভাবে বাংলাদেশে এলেন সানি লিয়ন? গতকাল সন্ধ্যায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত এই রহস্যের কিনারা হয়নি। তবে বিশ^স্ত একটি সূত্র জানিয়েছে- কৌশিক-মুন্নি দম্পতির পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতেই সানি, নুশরাত ও ইয়াশের ঢাকায় আগমন।
এ নিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব (চলচ্চিত্র) সাইফুল ইসলাম মুঠোফোনে  রাত ৮টায় জানিয়েছেন, প্রযোজনা সংস্থা নাম গোপন করার কারণে সানির ওয়ার্ক  পারমিট ক্যান্সেল করা হয়েছে। তবে সানি কোন ভিসায় কিভাবে ঢাকায় এসেছেন সেটা জানি না। শুনেছি তাপস সাহেবের পারিবারিক আয়োজনে যোগ দিতে সানি লিয়ন এসেছেন। তবে যে কারণেই আসুন কাজ করার সুযোগ নেই।
এরআগে বাংলাদেশে আসা হয়নি সানির। ২০১৫ সালে একটি অনুষ্ঠানের জন্য তাকে আমন্ত্রণ জানানো হয়। তিনিও রাজি হন সানন্দে। কিন্তু দেশের ইসলামিক সংগঠনগুলোর প্রতিবাদের মুখে সে যাত্রায় আসা হয়নি তার।
উল্লেখ্য, গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিয়নের বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০ জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়। তবে পরিচয় প্রকাশ হলে গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে সানির অনুমতি বাতিল করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বপ্নপূরণের ক্ষণগণনা
অপেক্ষা উদ্বোধনের
দিন
ঘন্টা
মিনিট
সেকেন্ড
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews