1. admin@thedailypadma.com : admin :
রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে - দ্য ডেইলি পদ্মা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
গত দুইদিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে চুয়াডাঙ্গায়, হিট এলার্ট জারি মিয়ানমারের জ্যেষ্ঠ কর্মকর্তাদের যোগাযোগ রাখাটা নিজেদের ঝুঁকিতে ফেলে দেওয়ার মতো: সেনাপ্রধান ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞার ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র মাত্র আট দিনের ব্যবধানে দেশের বাজারে স্বর্ণের সর্বোচ্চ দাম শিশুখাদ্য নেসলের সেরেলাক এবং নিডোতে উচ্চ-মাত্রার চিনির উপস্থিতি পাওয়া গেছে পরীমণি ও জিমিকে আদালতে হাজির হতে সমন জারি ভারতের পশ্চিমঙ্গে তীব্র গরমে স্কুলের গ্রীষ্মকালীন ছুটি এগিয়ে আনা হয়েছে ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় ১৭ জন নিহত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি লিটার সয়াবিন তেল আগের মতোই ১৬৩ টাকায়ই বিক্রি করতে হবে: ট্যারিফ কমিশন

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে

  • Update Time : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ১০৯ Time View

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে।

আজ রবিবার দুপুর ১২টার দিকে পবিত্র ধর্মগ্রন্থ পাঠ ও দেশাত্মবোধক গান পরিবেশনের মধ্য দিয়ে জনসভা শুরু হয়।

স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন জেলা থেকে আসা সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতারা মঞ্চে উপস্থিত থেকে বক্তৃতা করছেন।

ইতিমধ্যে জনসভায় উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা। বেলা আড়াইটায় জনসভায় যোগ দেয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি প্রধান অতিথি হিসেবে জনসভায় বক্তব্য রাখবেন।

ইতোমধ্যে জনসভাস্থল আওয়ামী লীগ নেতাকর্মী দিয়ে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। আশেপাশের সড়কেও অবস্থান করছেন নেতাকর্মীরা। জনসভাস্থল ঐতিহাসিক মাদ্রাসা মাঠের আশপাশে ২২০টি মাইক, ১২টি এলইডি স্ক্রিনের ব্যবস্থা রাখা হয়েছে। জনসভা ঘিরে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে জনসভায় যোগ দিতে ইতিমধ্যে রাজশাহীতে অবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে সারদা পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস পুলিশ ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের চূড়ান্ত প্রশিক্ষণ কুচকাওয়াজ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। পরে প্রশিক্ষণে দক্ষতা অর্জনকারী কর্মকর্তাদের মধ্যে ট্রফি বিতরণ করেন তিনি।

রাজশাহীতে আজ ১ হাজার ৩১৬ কোটি ৯৭ টাকার ২৫টি উন্নয়ন কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এর পাশাপাশি আনুমানিক ৩৭৬ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে ৬টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বপ্নপূরণের ক্ষণগণনা
অপেক্ষা উদ্বোধনের
দিন
ঘন্টা
মিনিট
সেকেন্ড
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews